বিসিএমসি’তে শিক্ষা ও শিক্ষা সহায়ক কার্যক্রমের যুগলবন্দি আয়োজন – BCMC College of Engineering & Technology

Blog

বিসিএমসি’তে শিক্ষা ও শিক্ষা সহায়ক কার্যক্রমের যুগলবন্দি আয়োজন

বিসিএমসি প্রকৌশল ও প্রযুক্তি মহাবিদ্যালয়ের চলমান শিক্ষা ও শিক্ষা সহায়ক কার্যক্রমে অংশগ্রহণকারী সফল শিক্ষার্থীদের সাফল্যের স্বীকৃতিতে অনুষ্ঠিত হলো যুগলবন্দি অনুষ্ঠান। ১৫ মে ২০১৮ বিসিএমসি হল রুমে আড়ম্বর অনুষ্ঠানে ২০১৭ সালের শ্রেষ্ঠ ছাত্রের পুরস্কার, মেধা ও সাধারণ বৃত্তি এবং শিক্ষা সহায়ক ক্লাবের আওতায় অনুষ্ঠিত প্রতিযোগিতায় বিজয়ীদের পুরস্কার প্রদান করা হয়।

অনুষ্ঠানে বৃত্তির চেক, পুরস্কার ও সনদ তুলে দেন বিসিএমসি ফাউন্ডেশনের চেয়ারম্যান প্রকৌশলী মো. আশরাফুল কবির ও অধ্যক্ষ প্রকৌশলী এস এম রেজাউল কবীর। অনুষ্ঠানে ১১ জন শিক্ষার্থীর হাতে মাসিক ১০০০ টাকা হারে মেধাবৃত্তি ও ৪১ জন শিক্ষার্থীর হাতে মাসিক ৮০০ টাকা হারে সাধারণ বৃত্তি প্রদান করা হয়। একই সাথে ২০১৭ সালের স্টুডেন্ট অব দ্যা ইয়ার ডিপ্লোমা ইন মেরিন ইঞ্জিনিয়ারিং ৮ম পর্বের শিক্ষার্থী মো. সাজিবুর রহমান মিয়াকে স্বর্ণপদক, ক্রেস্ট, সম্মাননাপত্র ও ১৫ হাজার টাকার চেক প্রদান করা হয়। শিক্ষার এ স্বীকৃতির পাশাপাশি শিক্ষা সহায়ক কার্যক্রমের আওতায় বিসিএমসিতে চলমান ১৯টি ক্লাবের পর্ব সমাপনী প্রতিযোগিতায় বিজয়ী ৯৭ জন শিক্ষার্থীকে পুরস্কার ও সার্টিফিকেট প্রদান করা হয়।

বিসিএমসি অধ্যক্ষ প্রকৌশলী এস এম রেজাউল কবীরের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন বিসিএমসি ফাউন্ডেশনের চেয়ারম্যান প্রকৌশলী মো. আশরাফুল কবির। স্বাগত বক্তব্য রাখেন রেজিষ্ট্রার অধ্যাপক ড. মো. সারাফাত হোসেন। পুরস্কার প্রাপ্তদের মধ্যে অনুভূতি ব্যক্ত করেন ২০১৭ সালের শ্রেষ্ঠ ছাত্র সাজিবুর রহমান মিয়া। অনুষ্ঠানে কোরআন তোলোয়াত করেন বিসিএমসি কেন্দ্রীয় জামে মসজিদের খতিব ও পেশ ইমার মুফতি মাওলানা মো. মাহবুবুর রহমান। উপস্থাপনা করেন বিসিএমসি সাহিত্য ও সাংস্কৃতিক ক্লাব সভাপতি মো. শহিদুল আলম।

blank
blank
blank
blank
blank
blank
blank
blank
blank
blank
blank
blank
blank
blank
blank
blank
blank
blank
blank
blank
blank
blank
blank
blank
blank
blank
blank
blank